Home / মোবাইল রিভিউ / এক নজরে HTC Desire EYE রিভিউ

এক নজরে HTC Desire EYE রিভিউ

htc_desire_eye_india

HTC নিয়ে আসছে তাদের নতুন ডিভাইস HTC EYE. এর মূল আকর্শনীয় ক্ষেত্র হল এতে 13MP Front Camera ব্যবহার করা হয়েছে। যা আপনাকে দারুন সেলফি তুলতে সাহায্য করবে।

৩জি এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্টেড এই ফোনে রয়েছে Nano-Sim slot. এর ডিজাইন কোয়ালিটি বেশ ভালোই। ডিজাইনে তেমন পরিবর্তন আনা হয়নি। এর বিল্ট কোয়ালিটি ভালো হবে বলেই মনে হচ্ছে।
HTC-Desire-EYE-versus-Samsung-Galaxy-S5-first-look
5.2” ডিসপ্লেতে ব্যবহিত হয়েছে Capacitive Touchscreen technology. 1080 x 1920 pixels রেজুলেশন পাওয়া যাবে যাতে থাকছে 424ppi Density. এর ডিসপ্লে কোয়ালিটি যে ভালো হবে তা বোঝাই যাচ্ছে। তবে IPS/LCD/AMOLED ইত্যাদি Technology ব্যবহার করা হয়নি বলে কেমন হবে ডিসপ্লে তা বোঝা যাচ্ছে না।
এছাড়াও এই ফোনটি IPX7 Certified তারমানে এটি Dust and Water Proof.

Internal Memory তে থাকছে ১৬ জিবি যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে। এছাড়াও এতে রয়েছে GPRS, EDGE, WIFI, BLUETOOTH, NFC, OTG সুবিধা।

HTC Desire Eye review (4)-580-90
সামনের ক্যামেরার মতন পিছনের ক্যামেরাও 13MP Camera ব্যবহার করা হয়েছে যা দিয়ে 1080p তে ভিডিও করা যাবে। এছাড়াও সামনের এবং পিছনের ক্যামেরায় রয়েছে ডুয়েল ফ্ল্যাশ, HDR, Face Detection, Touch Focus ইত্যাদি ফিউচার। পিছনের ক্যামেরার সব ফিউচারস সামনের ক্যামেরায় পাওয়া যাবে। এই ফোনের প্রধান সেলিং পয়েন্ট এর ক্যামেরা। বেশ কিছু আকর্শনীয় ফিউচারস পাওয়া যাবে এই ফোনে। Pre-Release ভার্সন কিছু Well known reviewer দের কাছে গিয়েছে Like Android Authority, iGyaan, Pocketnow. তাদের ভাস্য মতে এর ক্যামেরা কোয়ালিটি খুবই ভালো। ডুয়েল ভিউ ফিউচার রয়েছে যা দিয়ে আপনাকে ভালো ভাবে ছবি তুলতে সাহায্য করবে। পুরো ডিটেলস জানা যাবে রিলিজের পর।

htc-desire-eye-hands-on-8
Android 4.4.2 অথবা 4.4.4 Pre-Installed থাকবে। এতে ব্যবহার করা হয়েছে Qualcomm Snapdragon 801 Chipset with Quad Core 2.3GHz Krait 400 Processor. Ram 2GB & GPU Andreno 330. এর হার্ডওয়্যার specs বেশ ভালোই। কোন কাজ বা গেমস খেলতে কোন সমস্যা হবে না। এতে 2400mah battery রয়েছে যা আমার কাছে কিছুটা কম মনে হচ্ছে। তবে ব্যাকআপ ভালো পাওয়া যাবে ।।


এর দাম কেমন হবে তা জানা যায়নি। এই মাসে রিলিজ হওয়ার কথা।

Mobile Update

About Ariyan Rana

আপনার মূল্যবান কমেন্ট করুন :)