Home / প্রতিবেদন / 4.4 ভার্সনের ৫টি সর্বনিম্নের স্মার্টফোন

4.4 ভার্সনের ৫টি সর্বনিম্নের স্মার্টফোন

সেরা ৫টি  সাশ্রয়ী অ্যান্ড্রয়েড স্মার্টফোন 4.4 এর সাথে……….

বর্তমানে বাজারে প্রায় ১০% স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 4.4 দেওয়া হয়েছে। আন্ড্রয়েড 4.4 হচ্ছে সবচেয়ে নতুন ভার্সন যা কিনা কিটক্যাট ব্রান্ডওয়াগন কেও ছাড়িয়ে গেছে। স্বভাবত বলা যায় আপনি যদি $200 এর নিচে আপনার বাজেট কে রেখে উপরোক্ত ভার্সন সজ্জিত স্মার্টফোন পেতে চান তাহলে আমাদের সাইটকে আপনি অবশ্যই ধন্যবাদ জানাবেন। যাই হোক আসল কথা শুরু করি তাহলে।

Motorola Moto E

  MotoE

 

একমাত্র মোটোরোলা ই কম দামে সর্বোচ্চ মানের হার্ডওয়্যার ব্যাবহার করে সর্বোচ্চ ফাংশন সম্বলিত স্মার্টফোন তৈরী করে থাকে। আপনার বাজেট যদি হয় $129। তাহলেই আপনি পেয়ে যাবেন যাকে নিয়ে কথা বলছি সেই মোটোরোলা মোটো ই। যার অভ্যন্তরে আপনার জন্য অপেক্ষা করছে সেই বহুল আলোচিত অ্যান্ড্রয়েড 4.4.2। বাজারে এমন অনেক দামী স্মার্টফোন পাবেন যারা এই ভার্সন টি এখনো ব্যাবহার করছেন না। অবশ্য আপনি এখানে ২/১ টা জিনিস পাবেন না যা আবার অন্যদের মাঝে সচরাচর থাকেনা। যেমন ধরুন এই ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা এবং ফ্লাশ নেই। তবুও অ্যান্ড্রয়েড লেটেস্ট সংস্করন সহ এত কম দামে এত ভাল ব্রান্ডের স্মার্টফোন আশা করি আপনার ব্রেইনের গ্রে সেল গুলোকে উত্তেজিত করতে পেরেছে।

Samsung Galaxy Ace Style:

 samsung galaxy ace style foto

 

স্যামসাং তার গ্যালাক্সি এস ৫ এবং গ্যালাক্সি নোট সিরিজের জন্য দামী ব্র্যান্ড হিসেবে অত্যান্ত সুপরিচিত। যাই হোক তবুও তারা মধ্যম বাজেটের জন্য একটা স্মার্টফোন বাজারে এনেছে যার নাম গ্যালাক্সি এইস স্টাইল। এর মধ্যেও রয়েছে আন্ড্রয়েড লেটেস্ট সংস্করন। এবং স্যামসাং এর নিজস্ব টাচউইজ সিস্টেম। এর দাম অবশ্যই $200 কে অতিক্রম করবে না। ডিভাইসটি আগামী মাসে বাজারে আসার সম্ভাবনা রয়েছে।

LG L40 & L35:

TONI9743

কেবল এই সপ্তাহেই এল জি ঘোষনা দিয়েছে L35 যার দাম হবে $100 এবং সাথে সাথে L40 যার দাম হবে $150। L35 এর স্ক্রিন সাইজ হল 3.2 এবং এল40 এর স্ক্রিন সাইজ হল 3.5 ইঞ্চি। এই ২ টি ডিভাইস কে তুলনা করলে দেখা যায় ২ জনেই খুব কাছাকাছি অবস্থান করছে। ২ টিতেই আন্ড্রয়েড লেটেস্ট সংস্করন সহ ৩ মেগাপিক্সেল ক্যামেরা সংম্বলিত। রয়েছে 4 জিবি ইন্টারনাল মেমরি যাকে মাইক্রো এস ডি কার্ড দ্বারা বিবর্ধিত করা যাবে।

BQ Aquaris E4:

 bq aquaris e4

আপনি যদি কখনো বি কিউ ব্রান্ডের নাম না শুনে থাকেন তাতে চিন্তার কোন কারন নেই। সব কিছু খুলে বলছি। আরে ভাই আমরা আছিতো। এটা একটা স্প্যানিশ কোম্পানী। যারা এই প্রথম গেম খেলার উপযুক্ত করে এই স্মার্টফোনটিকে বাজারজাত করছে। এই ফোনটি আপনি পেতে পারেন মাত্র $175। এটাতে ৮ জিবি ইন্টারনাল মেমরি। ৮ মেগাপিক্সেল ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা ২ মেগাপিক্সেল তাও আবার ফ্লাশ সহ। এবং রয়েছে ১৭০০ এম এম এইচ ব্যাটারী। ৪ ইঞ্চি আই পি এস ডিসপ্লে যার রেজুলেশন ৮০০*৪৮০।

Wiko Bloom:

 Wiko BLOOM blanco

সবদিক থেকে একই রকম বি কিউ অ্যাকুয়ারিস এর সাথে তুলনা করলে। আপন হয়তো উইকো ব্লুম এর নাম আগে শুনেন নি। এই স্মার্টফোনটি ডুয়েল সিম সাপোর্টেড। এর দাম হবে $175। এর রয়েছে 4.7 ইঞ্চি স্ক্রিন কোয়াডকোর প্রসেসর এবং ১ জিবি র‌্যাম। আপনি যদি এই প্রতিবেদন থেকে উইকো ব্লুম এর প্রতি আগ্রহী হয়ে থাকেন তাহলে চোখ রাখুন আমাদের সাথে উইকো এর নবজাতক সব প্রযুক্তি পন্যের প্রতি।

ধন্যবাদ সবাইকে……

 

 

 

Mobile Update

About BD DROID

আপনার মূল্যবান কমেন্ট করুন :)