Home / অ্যাপস ডাউনলোড / ভিডিও এডিটের জন্য সেরা তিনটি অ্যাপ!!

ভিডিও এডিটের জন্য সেরা তিনটি অ্যাপ!!

বর্তমানে স্মার্টফোনেই অনেক ভাল ক্যামেরা থাকে।এমনকি গত কয়েক বছরে অনেক স্মার্টফোনেই HD রেকর্ডিং ফিয়েচার যুক্ত হয়েছে। চাইলেই আপনি মজার মুহূর্ত গুলো ভিডিও করতে পারছেন।

আর তাই আপনার ফোনে করা ভিডিও গুলো এডিট করার জন্য ভিডিও এডিটিং সফটওয়্যার এর গুরুত্ব আগের চেয়ে বেড়েছে। আপনার করা ভিডিওতে মিউজিক অ্যাড করার জন্য কিংবা ভিডিওর কিছু অংশ ক্রপ করার জন্য অনেক অ্যাপসই আছে।

আর আজকে আপনাদের পরিচয় করিয়ে দিব তেমনই তিনটি সেরা ভিডিও এডিটিং অ্যাপস এর সাথে।

 

Magisto Video Editor & Maker

magisto

প্রথমেই যেই অ্যাপটির সাথে পরিচয় করিয়ে দিব সেটি বর্তমানে গুগল প্লে-স্টোরের সবচেয়ে বেশি জনপ্রিয় ভিডিও এডিটিং অ্যাপ।এটি ব্যবহার করা অনেক সহজ। এটি আপনাকে ভিডিও,ফটো,মিউজিক, ইফেক্ট সমূহ একসাথে যুক্ত করে একটি সম্পূর্ণ এডিটেড মুভি বানাতে সহায়তা করবে।

অ্যাপটিতে অনেক ফিয়েচার রয়েছে এবং অ্যাপটি ফ্রি। আপনার এডিট করা ভিডিও ইচ্ছে করলেই ঐ ও

অ্যাপ থেকেই সামাজিক যোগাযোগের বিভিন্ন ওয়েবে আপলোড করতে পারবেন। এছাড়াও অনলাইন  অ্যালবাম অ্যালবাম, ফটো স্টাবলাইজার  করতে পারবেন।

অ্যাপটির প্রিমিয়াম ভার্সনের জন্য মাসে $4.99 ডলার এবং বছরে $17.99 ডলার পে করতে হবে।

Free Download- http://click.bddroid.com/ZTfNn

Viva Video: Free Editor

এই অ্যাপটির সাহায্যে আপনি আপনার নিজের হলিউড টাইল মুভি বানাতে পারবেন। অ্যাপটির রয়েছে চমৎকার কিছু ফিয়েচার এবং তার মধ্যে একটি হচ্ছে লাইভ ভিজুয়াল ইফেক্ট মোড।যেটি দিয়ে আপনি ইনস্ট্যান্ট ভিডিও ইফেক্ট তৈরী করতে পারবেন এবং তা পরে আর অ্যাড করা লাগবে না।অ্যাপটি লিডার হওয়ার আরো কারনগুলো হল মাল্টি ক্যাপচার মোড,মাল্টি ট্রিমার(Trimmer), মাল্টি মিউজিক, সবচেয়ে বেশি ফ্রি ট্রানজিশন( transitions) এবং থিম। অ্যাপটি ব্যবহার করা অনেক সহজ এবং সোস্যাল মিডিয়াতে শেয়ার করতে পারবেন আপনার ভিডিও।

Free Download– http://click.bddroid.com/HDxot

VidTrim – Video Trimmer

VidTrim এমন একটি ভিডিও অর্গানাইজার এবং এডিটর যেটিতে  ফিয়েচার কিছুটা কম। আপনি অবশ্যই এটি দিয়ে ভিডিও সুসজ্জিত করতে পারবেন এবং ভিডিও mp3 তে কনভার্ট করতে পারবেন। আপনি ভিডিওতে মিউজিক, ইফেক্ট অ্যাড করতে পারবেন এবং তা শেয়ারও করতে পারবেন।অ্যাপটির প্রিমিয়াম ভার্সনে আরো কিছু ফিয়েচার রয়েছে।যারা ভিডিও এডিটিং এর সাথে পরিচিত এবং জানেন কি করবেন তাদের জন্য এই অ্যাপটি অনেক কিছু।

Free Download– http://click.bddroid.com/ZtXOP

আপনি এগুলোর মধ্যে কোনটি ব্যবহার করেছেন? এগুলো অথবা অন্য কোন অ্যাপ ব্যবহার করে থাকলে তা কেমন কমেন্টে জানাতে পারেন।এতে অন্যদের সুবিধা হবে।

Mobile Update

About Jahid Shawon

আপনার মূল্যবান কমেন্ট করুন :)