Home / অ্যাপস ডাউনলোড / বুস্ট করুন আপনার এন্ড্রয়েড কে!

বুস্ট করুন আপনার এন্ড্রয়েড কে!

ধরুন আপনার এন্ড্রয়েড মোবাইল এ যথেষ্ট পারফরমেন্স পাচ্ছেন না। আপনার এন্ড্রয়েড সেটটি স্লো হয়ে গেসে। এখন কি করবেন? অনেকেই ভাববে রিসেট করার কথা! unnamed

কিন্তু Performance Booster (root) ঠিক করে দিবে আপনার মোবাইল এর এসব সমস্যা! Gejos Enterprise দ্বারা নির্মিত এই অ্যাপ টি চালাতে হলে আপনার মোবাইল টি অবশ্যই রুটেড হতে হবে।
এর প্রধান কাজঃ এটি Kernel Process কে দরকারমত মডিফাই করে নেয় কিছু লেয়াউট এর জন্য, যেমনঃ Android Runtime in Core Libraries এবং Dalvik VM layers, User Libraries layer, Application Framework layer এবং Applications layer.
এটি চালাতে যা প্রয়জনঃ-
১। রুটেড মোবাইল
২। ২৫৬ এমবি রম
৩। ১২৮ এমবি র‍্যাম
৪। ১২৮ এমবি Linux SWAP
৫। এন্ড্রয়েড ভার্সন ২.২+

সুতরাং ধরে নেয়া যায় প্রায় সব রুটেড মোবাইল এই এটি চলবে।
এর সাহায্যে আপনার মোবাইল প্রায় দ্বিগুন বুস্ট করে দিতে সক্ষম! তাছাড়া যখনি মোবাইল স্লো হয়ে যাবে তখনই এটি অবাঞ্ছিত অ্যাপ গুলো বন্ধ করে দিবে এবং প্রয়োজনীয় কমান্ড গুলোর মাধ্যমে দিবে আপনাকে সেরা পারফরমেন্স!
যেভাবে ইন্সটল করবেনঃ
১। প্রথমে এখান থেকে Performance Booster (root) ডাউনলোড করে ইন্সটল করে নিন – Download Performance Booster

২। ওপেন করুন, সুপারইউজার এর পারমিশন চাইলে দিন।
৩। এবার এরকম একটি স্ক্রীন দেখতে পাবেন- ScreenHunter_83 Feb. 28 02.12
৪। প্রথম দুটিতে টিক দিয়ে দিন।
৫। তৃতীয় টিও দিতে পারেন তবে তার জন্যে আপনার নিজেকে রিস্ক নিতে হবে! কারন ৩য় টি বুঝায় আপনার ডিভাইস কে ২ গুন পারফরমেন্স দিতে পারবে! অবশ্য এই অপশন টি সাধারনত প্রো ভার্সন কিনবা ডোনেট করা ভার্সন এ থাকে। তাই দ্বিগুন পারফরমেন্স পেতে আপনাকে এর প্রো ভার্সন কিনতে হবে!

Mobile Update

About Asif

Android নিয়ে জানার চেষ্টায় আছি।
আপনার মূল্যবান কমেন্ট করুন :)