Home / গেমস রিভিউ / এবার আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসেই খেলুন ছোটবেলার মোস্তফা(Cadillacs and Dinosaurs) !!

এবার আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসেই খেলুন ছোটবেলার মোস্তফা(Cadillacs and Dinosaurs) !!

কে না খেলেছেন এই গেমটি? এমন কাউকে সহজে খুঁজে পাওয়া যাবে না যে ছোট বেলায় Cadillacs and Dainosaurs গেমটি খেলে নি। গেমটির আসল নাম Cadillacs and Dainosaurs হলেও আমাদের সবার কাছে সেটি মোস্তফা নামেই পরিচিত।

Mostafa,Hannah(মেয়েটা) ,Mess(মটু),Jack এই চার যোদ্ধার অন্যতম সেরা অ্যাকশন গেমের মজা এখন নিতে পারবেন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে।

গেমটি সম্পর্কে বেশি কিছু বলার প্রয়োজন মনে করি না।কারণ সবারই গেমটি পাড়ার গেমসের দোকান কিংবা কম্পিউটারে খেলা আছে। তবে মজার ব্যাপার হল এখানেও আপনাকে কয়েন দিয়ে খেলতে হবে।  না চিন্তার কিছু নেই। এক টাকার কয়েন দেয়া লাগবে না। গেমটির মোবাইল ভার্সনে মিল রাখার জন্য কয়েন অপশন আছে। Coin এ ক্লিক করে Start বাটন এ ক্লিক করলেই গেম শুরু হবে।

তবে গেমটি ইনস্টল দেয়ার পর আপনাকে হয়ত কয়েনের জন্য কিছু অ্যাপ ইনস্টল করতে সাজেস্ট করতে পারে।সেক্ষেত্রে আপনি ছোট একটি অ্যাপ ইনস্টল করে আবার ইচ্ছা হলে আনইন্সটল করে দিলেই হবে। পরে আর কিছু করতে হবে না।

অনেক কথা বলে সহজ ব্যাপারটা পেঁচাইয়া ফেললাম। কিন্তু এখনও ডাউনলোড লিংক ই দিলাম। দিলে কি আর এতক্ষণ পোস্ট পড়তেন?  :p

প্লে-স্টোরে গেমটির নাম দেয়া আছে “Four Warriors “।অন্য নামেও আছে। যেই নামেই থাকুক ভিতরে Cadillacs and Dinosaurs  ই দেয়া আছে।নিচের লিংক থেকে ইনস্টল করুন আর মনে করুন আপআপনার ছেলেবেলা।

Go!!  Go!!  Go!!

Download-  Download

Mobile Update

About Jahid Shawon

আপনার মূল্যবান কমেন্ট করুন :)