Home / অ্যাপস ডাউনলোড / সকল স্মার্টফোনের জন্য পাঁচটি প্রয়োজনীয় অ্যাপ!

সকল স্মার্টফোনের জন্য পাঁচটি প্রয়োজনীয় অ্যাপ!

স্মার্টফোন মানেই ভিবিন্ন স্মার্ট অ্যাপ! আর এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম এর অ্যাপ এর কথা বলে তো শেষই করা যাবেনা। তবে আজকে সকল অ্যাপ না! আজকে আমি নির্দিষ্ট ৫টি অ্যাপ নিয়ে আলোচনা করবো যা সকল স্মার্টফোনের জন্যে প্রয়োজনীয়। বেশিরভাগ ইউজারই এই অ্যাপস গুলো ব্যাবহার করে থাকেন। দেখে নিন এই প্রয়োজনীয় অ্যাপস গুলো এক নজরে।ইনস্টল করে নিন যারা এখনও করেননি।

top 5 essentielle smartphone app

 

WhatsApp Messenger

আপনি যোগাযোগ রাখতে একটি ম্যাসেঞ্জার অ্যাপ্লিকেশন খুঁজছেন? আপনার বন্ধু-বান্ধব এবং পরিবারের সঙ্গে অতি সহজেই তা করতে পারেন WhatsApp Messenger দিয়ে। এছাড়া Facebook Messenger কিংবা Viber এর মত ম্যাসেঞ্জার অ্যাপস থাকলেও অনেকের কাছেই প্রিয় এই WhatsApp Messenger। সহজেই আদান প্রদান করতে পারবেন অডিও,ভিডিও ফাইল।এছাড়া ছবিতো আছেই।

Download Whatsapp Apk
 Google Map
গুগল ম্যাপ এখন বেশিরভাগ ডিভাইসেই আগে থেকেই ইনস্টল করা থাকে। নিখুঁত ম্যাপের জন্য গুগল ম্যাপই সেরা। ব্যাপক এবং নিখুঁত ভাবে ২০০ টি দেশের ম্যাপ রয়েছে এই ম্যাপে। এতে রয়েছে ওয়াকিং রুট, বাস শিডিউল এবং ভয়েস গাইডেড নৌ চলাচল সিস্টেম। এছাড়া স্ট্রিট ভিউ দিয়ে জনপ্রিয় পর্যটন কেন্দ্রে দিক নির্দেশনা পাবেন আয়েশেই।
Skype
স্কাইপিতে রয়েছে অডিও এবং ভিডিও কলের সুবিধা। ভিডিও কলের জন্য এটি অনেক জনপ্রিয়। যাদের স্কাইপি আইডি আছে তারা একে অপরের সাথে অ্যাড হয়ে করতে পারবে ফ্রি অডিও এবং ভিডিও কল। এছাড়া স্কাইপি ক্রেডিট কিনে কল করা যাবে অন্য যেকোনো নাম্বারেও।
 AirDroid
অ্যান্ড্রয়েড ডিভাইস পিসি দিয়ে ম্যানেজ করার জন্য AirDroid একটি দ্রুত এবং ফ্রি অ্যাপ। এটি কানেক্ট করতে কোন ক্যাবল লাগে না তাই অতি সহজেই মাউস,কিবোর্ড দিয়ে অ্যান্ড্রয়েড ডিভাইস নিয়ন্ত্রণ করা যায়। আপনি এর সাহায্যে সহজেই ডিভাইসে এসএমএস করতে পারবেন,ডাটা লোড করতে পারবেন,অ্যাপস ইনস্টল করতে পারবেন,ডাটা ডিলিট অথবা মুভ করতে পারবেন।এছাড়া আরো অনেক কিছুই পারবেন।
 Dropbox
Dropboxক্লাউড স্টোরেজের জন্য দারুন একটি অ্যাপ। আপনার মোবাইল ডিভাইসে প্রয়োজনীয় জায়গা না থাকলেও সব ফটো, ভিডিও,মিউজিক সহজেই ড্রপবক্সে স্টোর করতে পারবেন।অটোম্যাটিক ক্যামেরা ব্যাকআপ এর জন্য আপনার স্মার্টফোনে তোলা ছবি আর হারাবে না।কারন সেগুলো ক্লাউডে আপ্লোড হয়ে যায়।এছাড়া বিভিন্ন ফাইল এবং ফোল্ডার আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন যদিও তাদের ড্রপবক্স না থাকে।
Mobile Update

About Jahid Shawon

আপনার মূল্যবান কমেন্ট করুন :)