Home / প্রতিবেদন / অ্যান্ড্রয়েড এপস ডেভলপমেন্ট নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ দিনের কর্মশালা

অ্যান্ড্রয়েড এপস ডেভলপমেন্ট নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ দিনের কর্মশালা

তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয় অ্যান্ডয়েড এপস ডেভলপমেন্ট এর উপর ৫ দিনের এক কর্মশালার আয়োজন করেছে ।৫ দিনের এই কর্মশালাটি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে ২১ শে ডিসেম্বর থেকে ২৬ শে ডিসেম্বর পর্যন্ত। এই কর্মশালাটি ‘National Mobile Application Development: Awareness and Skills Building Project’ এর একটি অংশ।ইন্টারন্যাশনাল মোবাইল মার্কেট উপযোগী বাংলাদেশী  দক্ষ তরুণ ডেভলপারদের একটি শক্তিশালী অবস্থান তৈরি করতে তথ্য মন্ত্রালয় এই কর্মশালাটির আয়োজন করেছে। এই কর্মশালাটি অংশগ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করবে এবং আকর্ষণীয় পুরুস্কার ও প্রদান করা হবে।

android apps developmentকর্মশালাটিতে অংশগ্রহনকারীদের নিয়ে একটি National Hackathon এর আয়োজন করা হবে এবং ভবিষ্যতে এরকম আরও কর্মশালা অনুষ্ঠিত হবে।কর্মশালাটির আসন সংখ্যা সীমিত।

 

কেন আপনি এই কর্মশালাতে অংশ নিবেন ?

৫ দিনের এই কর্মশালাটি শেষে একজন ডেভলপার অ্যান্ড্রয়েড এপস ডেভলপ করতে পারবেন এবং তার ডেভলপ করা এপসটি এপস সেন্টারে জমা দিতে পারবেন।কর্মশালাটি শেষে অংশগ্রহণকারীরা প্রত্যেকে আই সি টি মন্ত্রালয় থেকে সার্টিফিকেট পাবেন।এছাড়াও সেরা ডেভলপারদের জন্য আছে আকর্ষণীয় পুরস্কার ।

ট্রেনিং টাইটেল

ট্রেনিং : Android Application Development
আয়োজনে : Ministry of ICT

যারা অংশ নিতে পারবেন:

ইউনিভার্সিটি স্টুডেন্ট , সফটওয়্যার ডেভলপার, ফ্রীলান্সার (অংশগ্রহণকারীকে অবশ্যই জাভা প্রোগ্রামিং সম্পর্কে ধারনা থাকতে হবে)

রেজিস্ট্রেশনঃ

রেজিস্ট্রেশন লিঙ্কঃ  http://www.nationalappsbd.com/?page_id=1144

রেজিস্ট্রেশন এর পরে প্রার্থীকে অবশ্যই একটি অনলাইন এক্সাম দিতে হবে,এই এক্সামের ওপর ভিত্তি করে প্রথম ৩০ জনকে এই কর্মশালায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।প্রার্থীকে অবশ্যই ৫দিন উপস্থিত থাকতে হবে।

অনলাইন পরীক্ষার লিঙ্কঃ   http://www.nationalappsbd.com/?page_id=1151

নির্বাচিত প্রার্থীদের তালিকা ,তারিখ ও ভেনু তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৮ ডিসেম্বর

ভেন্যুঃ

United International University,

House # 80, Road # 8/A,

Dhanmondi, Dhaka, Bangladesh.

সময়সূচীঃ

timetable

পোস্ট টি আমারড্রয়েড থেকে সংগৃহীত করা হয়েছে। স্পেশাল ধন্যবাদ- আমারড্রয়েড 

Mobile Update

About ibrahim

আপনার মূল্যবান কমেন্ট করুন :)