Home / টিপস ও ট্রিক্স / আসুন হ্যাক করি Temple Run এর কয়েন ( সকল পর্ব )

আসুন হ্যাক করি Temple Run এর কয়েন ( সকল পর্ব )

Temple Run আমাদের সবার অনেক প্রিয় একটি গেইম। এন্ড্রয়েড গেইমার এর মধ্যে এই গেইম টি খেলেনি এমন খুব কম পাওয়া যাবে। Temple Run এর কয়েকটি ভার্সন এখন পাওয়া যায় এবং প্রতিটা ভার্সন এর মজা ই আলাদা। তবে আমরা অনেকে মনে মনে ভাবি ইসস… যদি কয়েন গুলো হ্যাক করা যেতো! ইচ্ছা মতো যদি করে নিতে পারতাম!! আর ভাবতে হবে না… চলুন এটা বাস্তব করি। আজ দেখাবো কিভাবে আপনি Temple Run এর সকল ভার্সন হ্যাক করবেন এবং ইচ্ছা মতো করে নিবেন কয়েন ও বোনাস।

temple run cheat code

Temple Run 2 যেভাবে করবেনঃ 
১ম এ http://app.box.com/s/8sgxh7lhfn0shvio49hd এখান থেকে “gamedata.txt” ফাইল টি ডাউনলোড করে নিন।
দ্যান, আপনার ফাইল ম্যানেজারের “/sdcard/Android/data/com.imangi.templerun2/files” এই লোকেশ্নে গিয়ে ,ওখানে “gamedata.txt”বা “gamedata_cn.txt” যে ফাইল টি আছে সেটির স্থলে এটি রিপ্লেস করে দিন। এবার গেম রান করুন।।

temple run 2 cheat code

temple run hack

Temple Run Brave যেভাবে করবেনঃ 
১ম এ https://app.box.com/s/4mmvp6p6e6rdctkw2vlu এখান থেকে “recordmanager.dat” ফাইল টি ডাউনলোড করে নিন।
দ্যান, আপনার ফাইল ম্যানেজারের “/sdcard/Android/data/com.disney.brave_google/files” এই লোকেশ্নে গিয়ে ফাইল টি পেস্ট করে দিন। এই নামে অন্য কোন ফাইল থাকলে সেটি আগে ডিলিট করে নিবেন বা এটি দিয়ে রিপ্লেস করে দিবেন।

temple run brave hack

Temple Run OZ যেভাবে করবেনঃ 
১ম এ https:https://app.box.com/s/h2z7w7xyd76jidhxw6p7 এখান থেকে “Temple Run Hack.rar” ফাইল টি ডাউনলোড ও এক্সট্রাক করে নিন।
দ্যান, আপনার ফাইল ম্যানেজারের “/sdcard/Android/data/com.disney.TempleRunOz.goo/files” এই লোকেশ্নে গিয়ে ফাইল গুলো পেস্ট করে দিন। এই নামে অন্য কোন ফাইল থাকলে সেগুলো আগে ডিলিট করে নিবেন বা এগুলো দিয়ে রিপ্লেস করে দিবেন।

temple run OZ cheat code

 

Special Thanks to – 

Source– http://www.techtunes.com.bd/android/tune-id/259149

Mobile Update

About ibrahim

আপনার মূল্যবান কমেন্ট করুন :)