Home / মোবাইল রিভিউ / Xiaomi এর নতুন Quad Core স্মার্টফোন পাওয়া যাবে মাত্র ১৩০ ডলার এ

Xiaomi এর নতুন Quad Core স্মার্টফোন পাওয়া যাবে মাত্র ১৩০ ডলার এ

Xiaomi চিনা এর একটি ফেমাস কোম্পানি যারা কম দামে অনেক ভালো ডিভাইস তৈরি করে থাকে। এমনকি তাদের প্রতিটি ডিভাইস অনেক স্টাইলিশ। ইউজার ইন্টারফেস হিসেবে Xiaomi ইউজ করে MIUI রম যেটি আমরা অনেকে কাস্টম রম হিসেবে ইন্সটল করে থাকি। আর এই Xiaomi বাজারে রিলিজ করতে যাচ্ছে তাদের নতুন একটি Quad Core  ডিভাইস যার মূল্য নির্ধারণ করা হচ্ছে 799 yuan অথবা $130 তাহলে চলুন দেখি ডিভাইসটির ডিটেইলস এবং কি কি থাকছে এই স্মার্টফোনটিতে।

Xiaomi Red Rice

Red Rice নামক এই ডিভাইস টি রিলিজ করতে যাচ্ছে Xiaomi। যদিও দামের দিক দিয়ে অনেক কমে পাওয়া যাবে বলে তারা বলেছে তবে এটার স্পেকস থাকছে অনেক ভালো। The RED RICE নামক এই ডিভাইস এ থাকছে 4.7-inch ডিসপ্লে এবং ৭২০পি রেজুলেশন। এছারাও এতে থাকছে MediaTek এর Quad Core  প্রসেসর। এছারাও থাকছে ১ জিবি RAM ও ৪ জিবি স্টোরেজ তবে মাইক্রো এসডি কার্ড সম্পর্কে জানা যায় নি কিছু। ক্যামেরা এর কথা ভাবছেন??? এই ডিভাইস এ থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা এমনকি ফ্রন্ট এ থাকছে ১,৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছারাও থাকছে গরিলা গ্লাস ২ সমৃদ্ধ ডিসপ্লে। তো কি ভাবছেন?? এর চেয়ে ভালো স্পেকস পাবেন এই দামে???

যেহেতু এই ডিভাইস এ MIUI রম ইউজ করা হবে সুতরাং আমরা বলতে পারছি এটিতে আপনি পাবেন Android 4.2 ভার্শন। এছারাও  থাকছে ২০০০mAh সমৃদ্ধ ব্যাটারি যা খারাপ না ভালোই।

xiaomi-red-rice-5

জানা গেছে এই ডিভাইস টিতে চিনা এর নেটওয়ার্ক TD-SCDMA 3G এর সিম চলবে এবং অন্য কোন নেটওয়ার্ক অথবা সিম চলবে না। তবে বাংলাদেশ এ এটি সাপোর্ট দিবে কিনা অথবা আদৌ পাওয়া যাবে কিনা তা সন্দেহ হচ্ছে। তবে হা… যদি এটি ইন্টারন্যাশনাল ভার্শন মুক্ত করা হয় তবে আশা করা যাচ্ছে কম দামের মধ্যে এতো ভালো স্পেকস এর এই ডিভাইস টি অনেক সাড়া তুলবে এবার।  যেহেতু এর দাম নির্ধারণ করা হয়েছে ১৩০ ডলার এর মতো তো সেই অনুযায়ী এর দাম আমাদের দেশ এ আসে প্রায় 10,133.08 টাকা এর মতো। তো আপনার কি মনে হয়?  এই দামে কিনবেন তো এই ডিভাইস টি। আমি কিনতে পারি রাফ ইউজ এর জন্যে।

Mobile Update

About Infrared prince

এনড্রয়েড সম্পর্কে ততটা জানিনা কিন্তু চেষ্টা করছি জানার ও সবাইকে জানানোর।
আপনার মূল্যবান কমেন্ট করুন :)