Home / গেমস ডাউনলোড / বাংলাদেশে তৈরি গেইম Fruit Bandit খেলেছেন কি? চলুন ডাউনলোড করি

বাংলাদেশে তৈরি গেইম Fruit Bandit খেলেছেন কি? চলুন ডাউনলোড করি

টন্টি আর মন্টি যমজ দুই ভাইয়ের বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে টেলিভিশনগুলোতে। সবখানে তাদের মিল থাকলেও স্বাদের বেলায় যাদের পছন্দ ছিল আলাদা। ট্যাং পাউডার ড্রিংকসের এই বিজ্ঞাপনের চরিত্র এবারে চলে এসেছে মুঠোফোন গেমে। ‘ফ্রুট ব্যান্ডিট’ (fruit bandit) নামের অ্যাডভেঞ্চারে ভরা এই গেমটি ট্যাংয়ের সহায়তায় ভাবনা ও গল্প তৈরি করে ওগিলভি অ্যান্ড ম্যাথুর বাংলাদেশ।

Fruit Bandit - screenshot

 

গত বৃহস্পতিবার রাজধানীর বেসিস মিলনায়তনে গেমটির উদ্বোধনী অনুষ্ঠানে এ ব্যাপারে বিস্তারিত জানানো হয়। গেমটিতে দেখা যায় টন্টি আর মন্টি নামের এই দুই ভাই গভীর বনের ভেতরে বেড়াতে যায়। যেখানে মন্টি শিম্পাঞ্জির হাতে অপহূত হয়। আর টন্টি তাকে বাঁচাতে লড়াই করতে থাকে বনের পশুদের সঙ্গে। আম, আনারস, লেবু, কমলা ইত্যাদি ফলমূল দিয়ে পশুরা টন্টিকে আক্রমণ করতে থাকে। টন্টি তার হাতের একমাত্র শক্তি গুলতি দিয়ে প্রতিহত করে। প্রতিহত এসব ফল থেকে জুস তৈরি করে গ্লাস ভরতে থাকে। এভাবেই একেকটি ধাপ অতিক্রম করে টন্টি সামনে এগিয়ে যায় মন্টিকে বাঁচাতে। মোট পাঁচটি ধাপে গেমটি সম্পূর্ণ করা যাবে। প্রতিটি ধাপেই রয়েছে দারুণ সব চ্যালেঞ্জ।
মজার এই গেমটি খেলা যাবে স্মার্টফোন বা ট্যাবলেট কম্পিউটারে।

গুগল প্লে স্টোর (http://goo.gl/Z4pCd) থেকে বিনা মূল্যে নামানো যাবে গেমটি।

অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলবে গেমটি।
গেমটি তৈরি করেছে স্পিনঅফ স্টুডিও বাংলাদেশ। প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী এ এস এম আসাদুজ্জামান জানান, ‘গেমটি অবশ্যই গেমারদের চাহিদা মেটাবে বলে আমার বিশ্বাস। তা ছাড়া দেশে তৈরি এমন একটি মজার গেম সবাইকে খেলতে দেখতে নিজেদেরও ভালো লাগবে।’ অনুষ্ঠানে বক্তৃতা করেন বেসিসের সভাপতি এ কে এম ফাহিম মাশরুর, রেডওয়ার্ক ঢাকার ব্যবসায় ব্যবস্থাপক তানভীর আহমেদসহ অনেকে।গেমটির বিস্তারিত জানা যাবে www.fruitsofbangladesh.com ঠিকানার ওয়েবসাইটে।

ডাউনলোড করি চলুন…

Download from Google Play Download From Mediafire

পোস্ট টি প্রথম আলো থেকে সংগৃহীত

Mobile Update

About শিশির বিন্দু

আমি শিশির বিন্দু। আমার আসল নাম রিফাত বিন শরীফ। আমি ক্লাস ১২ এ পড়াশুনা করি। প্রযুক্তিতে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখি। সেই জন্য অবিরাম ছুটে চলেছি নিরলসভাবে। বর্তমানে আমি BD DROID সাইটকে দেশের এক নম্বর এন্ড্রোয়েড সম্পর্কীয় সাইট বানানোর চেষ্টায় কাজ করে যাচ্ছি। সফল আআমাকে হতেই হবে। সবাই থাকবেন আমাদের সাথে। ধন্যবাদ…
আপনার মূল্যবান কমেন্ট করুন :)